১৪ সেপ্টেম্বর, ২০২২ ০৮:২৭ পিএম

আইনের মাধ্যমে প্রমাণ করবো ছেলে নির্দোষ: ডা. শাকিরের বাবা 

আইনের মাধ্যমে প্রমাণ করবো ছেলে নির্দোষ: ডা. শাকিরের বাবা 
আমার ছেলে কোনো রাজনৈতিক দল বা কোনও সংগঠনের সঙ্গে জড়িত নয়।

মেডিভয়েস রিপোর্ট: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) কর্তৃক গ্রেপ্তার ডা. শাকিরকে নির্দোষ বলে দাবি করছেন তার পরিবার।

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি হলে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা।

ডা. শাকিরের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে পরিবারের সদস্যরা বলেন, শাকির বিন ওয়ালীকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিচয়ে তুলে নিয়ে যায়। পরবর্তীতে তাকে গ্রেপ্তার দেখানো হয়। বেআইনি ভাবে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি আড়াল করার জন্য তাঁর বিরুদ্ধে নানা অভিযোগ আনা হচ্ছে।

ডা. শাকিরের বাবা চিকিৎসক এ কে এম ওয়ালী উল্লাহ বলেন, ‘বিভিন্ন পত্রিকার মাধ্যমে জানতে পারছি যে, তাকে কিছু মিথ্যা, বানোয়াট মামলায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। আমার ছেলে কোনও রাজনৈতিক দল বা কোনও সংগঠনের সঙ্গে কখনও জড়িত ছিল না।’

তিনি আরও বলেন, আমরা শাকিরকে অন্যায় ভাবে তুলে নিয়ে যাওয়ার বিষয়ে আইনি পদক্ষেপ নেবো। আইনের মাধ্যমেই প্রমাণ করবো আমার ছেলে নির্দোষ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শাকিরের আয়শা বিন্তে মুস্তাফিজ ও ছোট বোন লাবিবা বিন্তে ওয়ালী।

প্রসঙ্গত, রাজধানীর রামপুরা থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিচয়ে সদ্য এমবিবিএস পাস করা শাকির বিন ওয়ালী নামে এক চিকিৎসকে তুলে নেওয়ার অভিযোগ করা হলেও পরবর্তীতে তাকে গ্রেফতার দেখিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। সংস্থাটি বলছে, শাকির নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
ছেলের চোখে অধ্যাপক ডা. রিদওয়ানুর রহমান

সাতকানিয়ার চুপচাপ বালক যেভাবে হয়ে উঠেন কিংবদন্তি চিকিৎসক

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক